অটিস্টিক স্কুলে বৃত্তিমূলক ক্লাস উদ্বোধন

সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে শিক্ষার্থীদের পরিবহণের সুবিধার্থে ২ (দুই) টি স্কুল ভ্যান ও বৃত্তিমূলক শ্রেণির শিক্ষার্থীদের রান্না বিষয়ক ক্লাস উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম।
বরিবার সকাল ১০টায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এর সহধর্মিনী লুবনা আফরোজ, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট (ফিজিও থেরাপী) ডা. তানজিল হক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য সুবিমল চক্রবর্তী চন্দন, অভিভাবক প্রতিনিধি মো. আল আমিন, অভিভাবক প্রতিনিধি, সুষ্মিতা দে।
অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের প্রধান শিক্ষক মো. মিজানুল হক সরকার।
উদ্বোধনী অনুষ্ঠানে ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল শিক্ষার্থীদের টিফিনের সুবিধার্থে নগদ ১৫ হাজার টাকা প্রধান অতিথির নিকট তুলে দেন। এসময় তিনি স্কুলের পাশে থাকার আশ^াস প্রদান করেন।
স্কুল ভ্যান তৈরীতে জেলা প্রশাসন ৩৫ হাজার টাকা এবং দাতা সদস্য প্রতিনিধি মো. জিয়াউল হক ৩২ হাজার ৩ শত ৫৬টাকা প্রদান করেন। এছাড়াও বৃত্তিমূলক ক্লাস চালুকরণে জেলা প্রশাসন ৩২ হাজার ৯ শত ৬১ টাকা প্রদান করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, অত্র প্রতিষ্ঠানের সহযোগিতার পাশাপাশি শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে এবং শিক্ষার্থীদের উন্নতির জন্য অভিভাবকবৃন্দকে পরিশ্রম ও ধৈর্য্য ধারণ করতে হবে।
আলোচনার শেষে জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম কে স্কুল ব্যবস্থাপনা কমিটি, শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীদের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। এ সময় স্কুলের শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি