অধ্যক্ষ শেরগুল আহমদের মুক্তির দাবিতে প্রেসক্লাবের মানববন্ধন

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জ ডাক’র সম্পাদক ও প্রকাশক মো. শেরগুল আহমদের মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুর ১টায় সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়তনের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীরের সভাপতিত্বে ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলালের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি রওনক আহমেদ বখত, সুনামগঞ্জ কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সভাপতি অ্যাড. মাহবুবুল হাছান শাহীন, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার, দৈনিক সুনামগঞ্জ ডাকের নির্বাহী সম্পাদক কে.জি মানব তালুকদার, দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি ঝুনু চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অনিশ তালুকদার, মানবাধিকার কর্মী নুরুল হাছান আতাহের, সাংস্কৃতিক কর্মী সুলেমান কবীর, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, সাংবাদিক শাহাব উদ্দিন, নিউজ টুয়েন্টি ফোর ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, ইউএনবি ও বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী, সুনামগঞ্জ রিপোর্টাস ক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজান, সাংবাদিক আল হেলাল, দৈনিক সোনালীকণ্ঠের জেলা প্রতিনিধি মো. ফরিদ মিয়া, দৈনিক জালালাবাদের প্রতিনিধি মো. জসিম উদ্দিন, দৈনিক আজকালের প্রতিনিধি মো. আমিনুল ইসলাম, সাংবাদিক মো. সামছুল কাদির মিসবাহ, দৈনিক সুনামকণ্ঠের স্টাফ রিপোর্টার শহীদ নুর আহমেদ, দৈনিক হাওরাঞ্চলের স্টাফ রিপোর্টার বাবুল মিয়া, সাংবাদিক সুহেল মিয়া, ইয়াং জার্নালিষ্টের সাধারণ সম্পাদক রুজেল আহমেদ, ২৪ ঘন্টার প্রতিনিধি কেএম শহীদুল, আলোকিত সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার লিপসন প্রমুখ।
উল্লেখ্য গত ৪ নভেম্বর অধ্যক্ষ শেরগুল আহমেদ পৌর ডিগ্রি কলেজের কাজে ঢাকায় অবস্থান কালে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেফতার করে নিয়ে যায় এবং পরবর্তীতে একটি মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।
প্রেস বিজ্ঞপ্তি