অসম্ভবকে সম্ভব করছেন শেখ হাসিনা -এমএ মান্নান

জগন্নাথপুর অফিস
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে। ঘরে ঘরে বিদ্যুৎসহ নানা উন্নয়নের আলোয় দেশ আলোকিত হয়েছে। শেখ হাসিনা উন্নয়নের ক্ষেত্রে অসম্ভবকে সম্ভব করে চলেছেন। তিনি পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পদ্মাসেতু-রানীগঞ্জ সেতুরমতো বড় বড় দৃশ্যমান উন্নয়ন প্রকল্প সারাদেশে বাংলাদেশকে উন্নত দেশের মর্যাদায় নিয়ে এসেছে।’
মন্ত্রী বলেন, বর্তমান সরকারের উন্নয়নযজ্ঞকে এগিয়ে নিতে আগামীতে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তিনি সবাইকে নৌকার পক্ষে জনমত গড়ে তুলতে কাজ করার আহ্বান জানান।
শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি ও হরিনাকান্দি গ্রামের চার শতাধিক পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
মেঘারকান্দি গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক প্রমথেশ দাশ তালুকদার এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম ও শিক্ষক রিংকু দাশ এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবল সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম সুলেমান মিয়া, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, রানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম, পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের সত্যজিৎ দাশ।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সম্পদ কান্তি দাশ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হরিনাকান্দি গ্রামের পক্ষে দ্বিপক দাশ, স্থানীয় আওয়ামীলীগ নেতা ওয়াহিদ মিয়া প্রমুখ।
সভায় জানানো হয় ৮০ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি দুই গ্রামের চার শতাধিক ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান করে। এর আগে সকালে মন্ত্রী সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে ৮২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে ২২ কিলোমিটর সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেন।
এসময় সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপ বিভাগীয় প্রকৌশলী এসএস সাইফুল ইসলাম, সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান সমুজ, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, সাবেক মেয়র মিজানুর রশীদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।
সকালে মন্ত্রী দরিদ্র পরিবারের মধ্যে ৮০ বান্ডিল ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করেন।