অসহায় মানুষের কল্যাণে প্রবাসীদের এগিয়ে আসতে হবে -জেলা প্রশাসক

ছাতক প্রতিনিধি
জেলা প্রশাসক সাবিরুল ইসলাম বলেছেন, ‘সরকারের পাশাপাশি অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যাণে প্রবাসিদের এগিয়ে আসতে হবে। আতাউর রহমান আনসার ওয়েল ফেয়ার ট্রাস্ট দেশের গরীব ও দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।’
তিনি প্রবাসিদের শিল্প প্রতিষ্ঠানে বিনিয়োগ করার আহবান জানিয়ে বলেন, একটি শিল্প প্রতিষ্ঠান হলে শ’ শ’ বেকার যুবকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। এ ক্ষেত্রে তিনি সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
মঙ্গলবার উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের জালালপুর পয়েন্টে আতাউর রহমান আনছার ট্রাস্টের উদ্যোগে   শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ট্রাস্টের চেয়ারম্যান প্রবাসী আতাউর রহমান আনছারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা নজির হোসেন লাহিনের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাছির উল্লাহ খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাহাদাত লাহিন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন, আরজক আলী, ফজর উদ্দিন, মুক্তিযোদ্ধা আছদ্দর আলী। বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কৃপেশ চন্দ, শাবি ছাত্রলীগ নেতা তায়েফ হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা আব্দুর রহিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাকের রহমান বাবুল, আলা উদ্দিন, আলকাব আলী মেম্বার, ছালিম উলাহ, গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি তাজাম্মুল হক রিপন প্রমুখ।
এসময় দেড় হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।