অ্যাড. আব্দুর রাজ্জাকের মৃত্যুতে ফুল কোর্ট রেভারেন্স

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. আব্দুর রাজ্জাকের মৃত্যুতে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা ও দায়রা জজের এজলাস কক্ষে ‘ফুল কোর্ট রেভারেন্স’ অনুষ্ঠিত হয়েছে।
জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদারের সভাপতিত্বে ‘ফুল কোর্ট রেভারেন্স’-এ জেলা ও দায়রা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কর্মরত সকল বিচারকগণ এবং জেলার আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মল্লিক মো. মঈন উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ জিয়াউল ইসলাম ও সদস্যগণ উপস্থিত ছিলেন।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অ্যাড. সৈয়দ ফওয়াদুল জওয়াদ। শোক স্মারকপত্র পাঠ করেন আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মল্লিক মো. মঈন উদ্দিন আহমদ।
সভায় অ্যাড. আব্দুর রাজ্জাকের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাড. ফজলুল হক আছপিয়া, অ্যাড. আফতাব উদ্দিন, অ্যাড. আবু আলী মো. সাজ্জাদ হোসাইন, অ্যাড. হুমায়ুন মঞ্জুর চৌধুরী, অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ জিয়াউল ইসলাম।
মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন জানিয়ে দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আইনজীবী সমিতির সদস্য অ্যাড. মুহাম্মদ শামস উদ্দীন। (প্রেস বিজ্ঞপ্তি)