আওয়ামীলীগে ঐক্য চান সৈয়দ আবুল কাশেম

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে দলে ঐক্য চান সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি যুক্তরাজ্য আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সৈয়দ আবুল কাশেম।
শুক্রবার বিকেলে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিয়ম সভায় এ অভিমত ব্যক্ত করেন তিনি।
সৈয়দ আবুল কাশেম বলেন, আমি আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের সর্বত্র নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করছি। তিনি বলেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তিনিই নির্বাচন করবেন। আমি নৌকার পক্ষে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের পক্ষে কাজ করব। তিনি বলেন, আমি দৃঢ় আশাবাদী শেখ হাসিনা আগামী নির্বাচনে সঠিক প্রার্থীকে নির্বাচন করবেন। বিগত নির্বাচনেও তিনি প্রার্থী নির্বাচনে ভুল করেননি।
সৈয়দ আবুল কাশেম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের জন্য একটি কঠিন চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ কে বিজয়ী হয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। সুনামগঞ্জ ৩ আসনসহ সুনামগঞ্জের সবকটি আসন আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে আওয়ামী লীগের মধ্যে ঐক্যের বিকল্প নেই।
তিনি বলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ আমাদের অভিভাবক। আওয়ামীলীগ একটি বড় রাজনৈতিক দল, এখানে চাওয়া, পাওয়া মান অভিমান থাকতে পারে। কিন্তু দলের বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।