‘আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী-এমএ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। এ সরকার ক্ষমতায় থাকলে দেশের সর্বস্থরের মানুষ সমান সুযোগ সুবিধা পায়। বিশেষ করে গরীব অসহায় হতদরিদ্র,বিধবা,পঙ্গু,বয়স্ক মানুষের ভাগ্যের উন্নয়নে দিনরাত কাজ করে আওয়ামীলীগ সরকার। রাস্তাঘাট,ব্রীজ কালভার্ট, কলেজ বিশ^বিদ্যালয়,মেডিকেল কলেজ,টেক্রটাইল কলেজ গ্রামের প্রত্যন্ত অঞ্চলে নিমার্ণ করে অজপাড়াগায়ের জনসাধারণের দারগোরায় উন্নত সেবা দেয় একমাত্র আওয়ামালীগ সরকার।’
তিনি আরও বলেন, আমি আপনাদের সন্তান,বিগত বছরগুলোতে আমি জগন্নাথপুর দক্ষিণ সুনামগঞ্জের সর্বস্তরের জনগণের সুখে দু:খে উন্নয়নে পাশে ছিলাম। আমাকে পুণরায় ভোট দিয়ে বিজয়ী করলে আমি আপনাদের পাশে থেকে আমার জীবনের সর্বশক্তি দিয়ে সুনামগঞ্জ-৩ আসনকে বাংলাদেশের মধ্যে একটি মডেল আসন হিসেবে পরিনত করব ইনশাআল্লাহ। এ আসনের কোন গ্রামই গ্রাম থাকবে না শহরে রূপান্তরিত হবে। গ্রামে বসে শহরের সকল সুযোগ সুবিধা পাবেন আপনারা। তাই আসুন সকল ভেদাভেদ ভুলে উন্নয়ন অব্যাহত রাখতে ও সুনামগঞ্জ-৩ আসনের অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করুন।
শনিবার সন্ধ্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের নায়নগর,হরিপুর,তেহকিয়া,কুমিরাইল,গনিগঞ্জ,নগর,বাইবনা,হাসারচর,আন্দাবাজ গ্রামবাসীর আয়োজনে গনিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় প্রবীন মুরব্বী আওয়ামীলীগ নেতা আব্দুল গফুরের সভাপতিত্বে, পাথারিয়া ইউপি আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল,উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক নুর আলম ও সদস্য বিধুর দাশ ও উপজেলা তথ্য প্রযুক্তিলীগের সভাপতি শহীদুল ইসলামের যৌথ পরিচালনায় পথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ স¤পাদক আতাউর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিস জেলা শাখার যুগ্ন সাধারণ স¤পাদক ডা: আতাউর রহমান,আইন বিষয়ক সম্পাদক এড.বশির উদ্দিন, সহ প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা,আওমীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, আব্দুর রউফ,হাজী আব্দুর রহমান,হাজী তালেব আলী,হাবিজ মিয়া,জমসিদ মিয়া,পাথারিয়া ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক,জেলা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ,উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট বুরহান উদ্দীন দোলন, সহ সভাপতি নুর হোসেন,জুবেল আহমদ, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন,যুগ্ন সাধারণ সম্পাদক এড.শফিকুল ইসলাম,সদস্য খিজির আহমদ, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়জুর রহমান,যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম,ফরিদ আহমদ,ছাত্রলীগ নেতা মনসুর আলম সুজন, নাঈম আহমদ,ইউপি আওয়ামীলীগ নেতা কাজল বনিক,আব্দুল হেকিম,যুবলীগ নেতা নাজিম,শফিকুল প্রমুখ।