আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই -এমপি মানিক

ছাতক প্রতিনিধি
সরকারী প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য, মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, ‘দেশের অভূতপূর্ব উন্নয়নে এখন বিশ্ববাসীর কাছে বাংলাদেশ একটি রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখেতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। সরকার শিক্ষা ও বিদ্যুৎ ক্ষেত্রের উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে। স্কুল-মাদ্রাসা শিক্ষার পাশাপাশি কারিগরী শিক্ষাকেও গুরুত্ব দিচ্ছে সরকার। আওয়ামীলীগ সরকারের শাসনামলে ছাতক-দোয়ারায় প্রতিষ্ঠিত হয়েছে ১৬টি কলেজ ও ৬৪টি উচ্চ বিদ্যালয়।’
তিনি বলেন, ‘বর্তমান সরকার শতভাগ শিক্ষা ও দেশের প্রতিটি গ্রামে বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের সময়ের মধ্যেই ছাতক-দোয়ারায় শতভাগ বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করা হবে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে তিনি আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান।
শুক্রবার বিকেলে ছাতক সদর ইউনিয়নের বাউসা ও কেশবপুর গ্রামের বিদ্যুৎ সংযোগ উপলক্ষে বাউসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাউসা গ্রামের আব্দুর রহিমের সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বাবুল রায় ও লায়েক মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, সাবেক পৌর চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন, আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন, চান মিয়া চৌধুরী, আফজাল হোসেন, সাবেক চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু, মুরাদ হোসেন, বিল্লাল আহমদ।
এছাড়াও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাফিজ আলী, সাধারণ সম্পাদক নজমুল হোসেন, ইউপি সদস্য মখসুদুল হাসান আতর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, সাধারন সম্পাদক আব্দুস সহিদ, সহ সভাপতি রঞ্জন কুমার দাস, মুহিবুর রহমান মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমদ, আওয়ামীলীগ নেতা ফয়জুল কবির লাকি, শ্রমিকলীগ নেতা স্বপন তরফদার, নুরুল আমিন, রাজা মিয়া, তরিকুল ইসলাম, জয়নাল আবেদীন, যুবলীগ নেতা বিমান ঘোষ, খায়রুল হুদা, আলী হোসেন, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ডালিম, তাজামুল হক রিপন প্রমুখ।