আজিজুল ইসলাম চৌধুরীর স্মরণসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
সাংবাদিক আজিজুল ইসলাম চৌধুরীর স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, ছিলেন একজন সাদা মনের মানুষ। সাংবাদিকতা পেশায় একজন পরিচ্ছন্ন ও পরিপাটি মানুষ ছিলেন। সাংবাদিকতার পাশাপাশি আইন পেশায় অসহায়দের আইনী সহায়তা দিতেন। কোর্ট থেকে ফেরার সময় বাসায় খালি হাতে ফিরতেন। তিনি মানব কল্যাণকামী ও সদা হাস্যজ্জ্বল মানুষ ছিলেন।
প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়ে’র সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহবুর রহমান পীরের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জ ডাক’র সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ। শোকবার্তা পাঠ করেন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য ও বাংলাভিশন প্রতিনিধি মাসুম হেলাল।
অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মল্লিক মঈনুদ্দিন সোহেল, সিনিয়র আইনজীবী ও লেখক হোসেন তৌফিক চৌধুরী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক কামরুজ্জামান চৌধুরী সাফি, সিনিয়র আইনজীবী হুমায়ুন মঞ্জুর চৌধুরী, অ্যাড. জহুর আলী, অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. জিয়াউল হক, প্রেসক্লাবের সহ সভাপতি রওনক আহমেদ, প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. আইনুল ইসলাম বাবলু, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার অ্যাড. খলিল রহমান, দৈনিক আজকের সুনামগঞ্জ’র সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদার, দৈনিক মানবকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী, মরহুম আজিজুল ইসলাম চৌধুরীর ভাই শফিউল আলম চৌধুরী প্রমুখ।