আজ আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার
আজ বুধবার সুনামগঞ্জে আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। মঙ্গলবার প্রতিমন্ত্রীর একান্ত সচিব নেওয়াজ হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুর সরকারি হাসপাতালে মতবিনিময় সভা, বেলা ১১টায় প্রভাকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন সংস্কার কাজের উদ্বোধন এবং আলোচনা সভায় যোগদান করবেন।
এছাড়াও দুপুর ২টায় পাটলী ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও জনসভায় যোগদান করবেন। উন্নয়ন কাজের মধ্যে রয়েছে কেশবপুর-রসুলগঞ্জ ভায়া এরালিয়া সড়ক নির্মাণ কাজের উদ্বোধন, বনগাঁও-রসুলগঞ্জসদরক নির্মাণ কাজের উদ্বোধন, সাতহাল-কুড়িয়াইন ভায়া গোয়ালভিটা সড়কে বুগা নদীর উপর ৪৫ মিটার ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন।
২৬ অক্টোবর শুক্রবার তিনি ঢাকায় গণভবনে বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় দল সহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথ সভায় যোগদান করবেন।
২৭ অক্টোবর শনিবার বিকাল ৫টায় সিলেট জেলা পরিষদ হলে বাউল কল্যাণ সমিতির সম্মেলন এবং সন্ধ্যা ৭টায় রোটারেক্ট ক্লাব অব সিলেট এর ইন্সটলেশন সিরিমনিতে যোগদান করবেন।