আমরা উন্নয়নের সঠিক পথেই আছি -বিভাগীয় কমিশনার

বিশ্বম্ভরপুর প্রতিনিধি
‘মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড সঠিক পথেই এগিয়ে যাচ্ছে। একটি বাড়ী একটি খামার প্রকল্পসহ প্রধানমন্ত্রীর ১০টি অগ্রাধিকার প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী সুবিধাবঞ্চিত মানুষের অবস্থার উন্নয়নসহ দেশের সার্বিক উন্নতির লক্ষ্যে নিজে কাজ করছেন। এলাকার সার্বিক উন্নয়নের জন্য সমস্যা, সম্ভাবনার অগ্রাধিকার তালিকা তৈরি করে সেভাবে কাজ করতে হবে।’
সিলেট বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ গণমিলনায়তনে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
সভার শুরুতে উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস উপজেলায় সরকারি উন্নয়ন কর্মকান্ড প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হারুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা দীপক কুমার দাশ, প্রভাষক এটিএম আজরফ, পলাশ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কাইয়ূম, ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান রঞ্জিত চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব উদ্দিন, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, ইসলামী ফাউন্ডেশনের মাও. ফজলুল হক, সাংবাদিক হাসান বশির প্রমুখ।
আলোচনা সভার পর বাদাঘাট (দঃ) ইউনিয়নের ওমরপুর গ্রামের ৫টি ভূমিহীন পরিবারের মধ্যে সরকারি খাস বন্দোবস্থের দলিল পত্রাদি হস্থান্তর করা হয়।
এর আগে সকাল ১১ টায় একটি বাড়ী একটি খামার প্রকল্পের আওতায় তালেরতল গ্রাম উন্নয়ন সমিতির উঠান বৈঠকে যোগ দেন বিভাগীয় কমিশনার। উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাসের সঞ্চালনায় উঠান বৈঠকে সমিতির কার্যক্রমের সংক্ষিপ্তসার উপস্থাপন করেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সৌরভ ভূষণ দেব। বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী ও জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এসময় সমিতির সদস্য ও সদস্যাদের সাথে উন্মুক্ত আলোচনায় অংশ নিয়ে দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন বিআরডিব’র উপপরিচালক মো: শামছুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বেগম আয়েশা আক্তার, বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ, পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বিশ্বম্ভরপুর ইউসিসিএ চেয়ারম্যান মো: অলি মিয়া, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী নিরঞ্জন দেবনাথ প্রমুখ।