‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ জেলা কমিটি

সোহেল আহমদ বিপ্লব কে সভাপতি এবং শিবলু আহমেদ চৌধুরী কে সাধারণ সম্পাদক করে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সুনামগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে।
সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশেদুজ্জামান শাহীন এবং সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রবিবার এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি আলমগীর হোসেন, মো. আতাউর রহমান, দেওয়ান মাসুম রাজা চৌধুরী, খসরু মিয়া, সাইফুল ইসলাম, পারভেজ আহমদ, নূর মোহাম্মদ
বুরহান, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, লতিফুর রহমান, স্বপন পাল, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, শাহীন রহমান, বিধান চন্দ্র দাশ, মো. সের আলী, দপ্তর সম্পাদক সাগর আহমদ, সহ দপ্তর সম্পাদক জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী কিজির, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজাম্মেল হোসেন, অর্থ সম্পাদক শফিক খাঁন, সহ অর্থ সম্পাদক বিল্লাল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ (২), আইন বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, ক্রীড়া সম্পাদক টিটু রায়, সংস্কৃতিক সম্পাদক মিশন সিংহ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ফারজানা ইয়াসমিন, সদস্য আবুল বাশার জুয়েল, নুমানুল আসলাম নুমান, মমিনুল রহমান, পংকজ কান্তি দাশ, বিল্লাল মিয়া, ইসমাইল হোসেন, মো. নজির হোসেন।