আমাদের সন্তানদেরকে শিক্ষার আলোয় আলোকিত করতে হবে- মিসবাহ

স্টাফ রিপোর্টার
সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ‘আমি বিশ্বাস করি ধন সম্পদ দিয়ে মেধা অর্জন করা যায় না মেধা আল্লাহর দেয়া পবিত্র নেয়ামত। শিশুদের মেধাকে বিকাশিত করতে হবে। মেধা বিকাশিত হলে তারা আগামীতে দেশে নেতৃত্ব দিবে। আজকের শিশুরা আগামীদিনের ভবিষ্যত।’
মঙ্গলবার সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের জয়নগর বাজার হাজী গণি বক্স উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, আমাদের সন্তানদেরকে শিক্ষার আলোয় আলোকিত করতে হবে। তাহলেই পরিবার, সমাজ, দেশ ও জাতি উন্নত হবে। জনগণের ভালবাসা পেতে হলে জনগণের কাজ করতে হবে, উন্নয়ন করতে হবে। আমি মানুষের সেবক হিসেবে কাজ করতে চাই।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সফাত উল্লাহ’র সভাপতিত্বে ও   প্রধান শিক্ষক লিলু মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাচনা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শামিম, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান নুরুল হক, সাবেক চেয়ারম্যান আ. রশিদ, আব্দুল্লা, আ.লীগ নেতা মইলুল হক, আব্দুস সোবান, গোলাম আবদাল, প্রবাসী শিক্ষক আলা উদ্দিন আজাদ, শিক্ষক বিকাশ রঞ্জন দাস, জাপা নেতা আমিরুল ইসলাম, আবু তালিব মুরাদ প্রমুখ।
এরপর তিনি সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের জয়নগর বাজারে লঞ্চঘাট উদ্বোধন করেন।



আরো খবর