আমি উন্নয়নে বিশ্বাস করি -পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার
সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেছেন,‘আমি উন্নয়নে বিশ্বাস করি, মানুষের প্রতি সম্মানের বিশ্বাস থেকে এবং আমি মানুষকে মিথ্যা আশ্বাস দিয়ে বাহবা নিতে আমি বিশ্বাস করি না। আমি কথায় বিশ্বাসী না কাজে বিশ্বাসী। এই এলাকা আগে অবহেলিত ছিল কোনো উন্নয়ন হয়নি। রাস্তাঘাট, বিদ্যুৎ, চিকিৎসা, শিক্ষাসহ সবদিকে পিছিয়ে ছিল। আমি সংসদ সদস্য হওয়া পর থেকেই গ্রামকে শহরের রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছি।’
শনিবার দুপুরে সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের রহমতপুর মাঠে বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাও. আসক আলী’র সভাপতিত্বে বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, ডিজিএম মকলিছুর হাসান, মোহনপুর ইউপি চেয়ারম্যান নুরুল হক, সুনামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, জেলা যুব সংহতির যুগ্ম-আহবায়ক জসিম উদ্দিন সরকার প্রমূখ।
এছাড়া বক্তব্য রাখেন, গীতিকার শেখ ওয়ারিশ আলী, তোফায়ের আহমেদ, মহিবুর রহমান, আল আমিন, এস এম রাসেল, আজিজুল হক, জাপা নেতা ফারুক মেনর, সাজিদুর রহমান সাজিদ, রাসেল আহমদ চৌধুরী, সেলিম আহমদ প্রমুখ।