আহত পঙ্কজ দে’র শয্যাপাশে মতিউর রহমান

স্টাফ রিপোর্টার
দৈনিক সমকালের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে’কে রবিবার ঢাকার পঙ্গু হাসপাতালে গিয়ে দেখে এসেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক এমপি মতিউর রহমান এবং সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ। তাঁরা বেশকিছু সময় আহত পঙ্কজ কান্তি দে’র শয্যা পাশে ছিলেন এবং চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেন ও দ্রুত আরোগ্য কামনা করেন।
এছাড়াও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, রাজনীতিক সৈয়দ মিয়া কামালী, জেলা জাসদের সেক্রেটারী এনামুজ্জামান, জুপিটার পাবলিকেশন্সসের ডিজিএস হুমায়ুন কবির কামালী এবং সুনামগঞ্জ প্রসেনিয়ামের দলনেতা আবিদ খান হৃদয়।
প্রসঙ্গত, গত ২৪ জুন রবিবার সকাল পৌনে ১১ টায় সুনামগঞ্জ শহরের মলিকপুরে সুনামগঞ্জ-সিলেট সড়কে সাংবাদিক পঙ্কজ কান্তি দের মোটরসাইকেলকে ধাক্কা দেয়া যাত্রীবাহী লেগুনা ‘তানহা এন্ড তানিশা পরিবহন-১’। এঘটনার তিনি গুরুতর আহত হন , তার ডান পা দুই স্থানে ভেঙ্গে যায়। ঘটনার পরপরই স্থানীয় লোকজন লেগুনাটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। আটককৃত লেগুনা ‘তানহা এন্ড তানিশা পরিবহন-১’ এর কোন রেজিস্ট্রেশন নম্বর নেই। লেগুনার মালিক ও মূল চালক দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস ইউনিয়নের বগলাকাড়া গ্রামের মৃত আজর আলীর ছেলে হাফিজুর রহমান। তবে রবিবার সকালে লেগুনাটি চালিয়েছিলেন তার বড় ভাই সাইদুর রহমান। সাইদুর রহমানের কোন ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানা গেছে।
গুরুতর আহত অবস্থায় পঙ্কজ কান্তি দে’কে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে স্থানান্তর করেন। বর্তমানে তিনি রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন রয়েছেন।