আ.লীগ প্রার্থী নাদের বখতের কর্মীসভা

স্টাফ রিপোর্টার
জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেছেন, ‘জগলুল পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মূল্যায়ন করেছেন। সেজন্যই নাদের বখতকে তিনি নৌকা প্রতীক দিয়েছেন নির্বাচন করার জন্য। মনে রাখবেন নাদের বখতের জয় মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার জয়, তাই সকলে মিলে নাদের বখতকে জয়ী করতে হবে।  
মঙ্গলবার রাতে সুনামগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে নাদের বখত’র বাসভবনে কর্মী সভায় জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট এসব কথা বলেন।
তিনি বলেন, ‘প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুল   
ছিলেন মহৎ মানুষ। আমি যখন জেলা পরিষদের নির্বাচন করি তখন এই মানুষটি আমার জন্য অনেক কষ্ট করেছেন।’  
দলীয় প্রার্থী প্রয়াত পৌর মেয়র আয়ুব বখ্ত জগলুলের ভাই নাদের বখত বলেন, ‘আমার বড় ভাইয়ের অসমাপ্ত কাজ শেষ করতে একবার সুযোগ দিন। জননেত্রী শেখ হাসিনা এজন্য আমাকে দলীয় মনোনয়নও দিয়েছেন। নির্বাচিত হলে আমি সবসময় পৌরবাসীর সাথে থাকব। পৌরসভার উন্নয়ন ও সুষম উন্নয়ন নিশ্চিত করতে আমি আপনাদের পাশে চাই।’ তিনি তাঁর মা ও ভাইয়ের মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছেন জানিয়ে বলেন, ‘আপনারা আমার মরহুম মা ও ভাইয়ের জন্য দোয়া করবেন।’
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. চান মিয়া, অ্যাড. নজরুল ইসলাম, অ্যাড. শুকুর আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, মো. দৌলত উদ্দিন খান, অ্যাড. মনিষ কন্তি দে মিন্টু, কল্লোল তালুকদার প্রমুখ।
কর্মীসভা শেষে মিছিল বের করেন নেতৃবৃন্দ ও এলাকাবাসী। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাসভবনের সামনে গিয়ে শেষ হয়।