ইউপি সদস্যকে লাঞ্ছিত করেছে বখাটে

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজারে বখাটে কতৃর্ক এক ইউপি সদস্য মারধর ও লাঞ্ছনার শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার বাংলাবাজারে।
জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য বকুল বেগম বাজার থেকে বাড়ি ফেরার পথে একই ইউনিয়নের কিরণপাড়া গ্রামের বখাটে সিরাজ মিয়া তার পথরোধ করে। এসময় সে বকুল বেগমকে টানাহেঁছড়া এবং বেধড়ক মারধর করতে থাকে। এক পর্যায়ে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় ব্যবসায়ীরা বকুল বেগম কে উদ্ধার করে আহত অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। রাতে উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
চিকিৎসাধীন ইউপি সদস্য বকুল বেগম জানান, সম্প্রতি বাংলাবাজার ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের স্বেচ্ছাচারিতায় এবং নানা অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে আমরা ১০ জন ইউপি সদস্য সম্মিলিতভাবে চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দাখিল করি। এরই জেরে চেয়ারম্যানসহ তাঁর লোকজন বেশ কিছুদিন ধরে অনাস্থা প্রস্তাব তুলে নিতে আমাকে চাপ সৃষ্টি করে আসছেন এবং নানাভাবে প্রলোভন দেখাচ্ছেন। তাদের কথায় রাজি না হওয়ায় মঙ্গলবার রাতে চেয়ারম্যানের ঘনিষ্ট সিরাজ মিয়া আমাকে বাজারে বেধড়ক মারধর করে, আমি এর বিচার চাই।
বাংলাবাজার ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বলেন, গতকাল (মঙ্গলবার) থেকে আমি স্থানীয় সরকারের ট্রেনিংয়ে সুনামগঞ্জে আছি। ঘটনাটি আমি শুনেছি। আমার প্রতিপক্ষরা ষড়যন্ত্র করে এই ঘটনার সাথে আমার নাম যুক্ত করছে।
দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, ঘটনা শুনেছি আমরা। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।