ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে অটোরিকশার ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম আমিনুল ইসলাম আমির। তিনি হবিবনগর এলাকার বাসিন্দা। তিনি ঠিকাদারী পেশার পাশাপাশি বালি পাথর ব্যবসা করতেন। শুক্রবার বেলা একটার দিকে পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আঞ্চলিক মহাসড়কের হবিবনগর জামে মসজিদের সামনের মোরে এ দুর্ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আমিনুল ইসলাম আমির তার হবিবনগর বাসা থেকে মোটরসাইকেল যোগে হবিবনগর জামে মসজিদে জুম্মার নামাজের জন্য বের হন। মসজিদের সামনে আসামাত্র বিপরীত দিকে থেকে ছুটে আসা একটি অটোরিকশার সামনের চাকা খুলে গেলে অটোরিকশাটি মোটরসাইকের সঙ্গে প্রচন্ড সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী ও অটোরিকশা চালক গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আমিনুল ইসলামকে সিলেট ওসমানি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, নিহত যুবক পৌর শহরের রানা টেইলার্সের স্বত্ত্বাধিকারী রানা মিয়ার ছোট ভাই। তারা প্রায় ২৫ বছর ধরে জগন্নাথপুর পৌর শহরের হবিবনগর এলাকার পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছেন।
এ ঘটনায় অটোরিকশা চালক তানিন ইকবালকে গুরুতর আহতাবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র-২ সোহেল আহমদ।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে পরির্দশন করেছে।



আরো খবর