উইনার ক্লাব ফুটবল প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন আনিকা এন্ড উসমান এফসি

স্টাফ রিপোর্টার
উইনার ক্লাব ফুটবল প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন হয়েছে আনিকা এন্ড উসমান এফসি। নির্ধারিত সময়ে ডাইনামিক কিংস ও আনিকা এন্ড উসমান এফসি ২-২ গোলে সমতার কারণে খেলা গড়ায় ট্রাইব্রেকারে। পেনাল্টি ট্রাইব্রেকারে আনিকা এন্ড উসমান এফসি জয়লাভ করে।
‘হতাশায় মাদক নয়, খেলাধুলায় করবো জয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পৌরশহরের বড়পাড়া আব্দুর রহমান পৌর প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয়। বুধবার বিকেলে খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার তুলে দেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড পীর ফজলুর রহমান মিসবাহ। এসময় তিনি বলেন, নেশা থেকে যুব সমাজকে দূরে রাখার প্রধান একটি হাতিয়ার হচ্ছে খেলাধুলা। বড়পাড়া পৌরসভার একটি এলাকা হলেও আধুনিক সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে আসছে। এখনো গ্রামীণ জীবনের প্রতিচ্ছবি এই এলাকা। আমি এই এলাকার উন্নয়নে একটি সরকারি হাই স্কুল, একটি খেলার মাঠ নির্মাণের জন্য সকল ধরনের সহযোগিতা করবো।
উইনার ক্লাবের সভাপতি সামরান হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিলন ও সোহানুর রহমানের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. আবুল হোসেন, সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নুর, পৌর কাউন্সিলর আহসান জামিল আনাছ।
এছাড়াও উপস্থিত ছিলেন মাস্টার এনামুল হক, ক্রীড়া ব্যাক্তিত্ব আব্দুল্লাহ আল মামুন, রাসেল আহমেদ, জাহাঙ্গীর হোসেন, উইনার ক্লাবের সহ সভাপতি হুশিয়ার আহমেদ, ওয়াহিদ আহমেদ, সহ সাধারণ সম্পাদক ও, সুনামগঞ্জ জেলা দলের খেলোয়াড় সাদ্দাম হোসেন প্রমুখ।