উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই -এমএ মান্নান

জগন্নাথপুর অফিস
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘দেশের চলমান উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করতে হবে। আওয়ামী লীগ আগামীতে সরকার গঠন করলে বাংলাদেশ উন্নত রাষ্ট্র হবে। সাধারণ মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন হবে। দেশের এই চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই।’
তিনি বলেন, গত নয় বছরের ধারাবাহিক উন্নয়ন দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। শহর থেকে শুরু করে গ্রামের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত উন্নয়নের যে কর্মযজ্ঞ শুরু হয়েছে তা সবাই অবাক বিষ্ময়ে দেখছেন।
রবিবার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ও গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুল খালিক’র সভাপতিত্বে ও শিক্ষক নুর আহমদ এর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জিএম সুহেল পারভেজ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইকবাল হোসেন চৌধুরী, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশীদ চৌধুরী, কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক দ্বিপক কান্তি দে দিপাল, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মাস্টার, কদ্দুছ মিয়া, ছালিক মিয়া, আলাল হোসেন রানা, ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক আব্দুল আহাদ, যুগ্ম আহ্বায়ক লিলু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লায়েক মিয়া প্রমুখ।
পরে তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৪১ লাখ ৮৯ হাজার টাক্য ব্যয়ে নতুন বিদ্যালয় ভবনের উদ্বোধন ও ৪২ পরিবারে পল্লী বিদ্যুতের সংযোগের উদ্বোধন করেন।
বিকেলে মন্ত্রী আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক (খ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় সরকার প্রকৌশর অধিদপ্তরের অর্থায়নে ৪১ লাখ ৮৯ হাজার টাকা ব্যয়ে নতুন ভবন ও চার শতাধিক পরিবারে পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনের উদ্বোধন করেন।
এসময় আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আজাদ কাবেরী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান উন্নয়ন সভায় বক্তব্য রাখেন।