Notice: unserialize(): Error at offset 0 of 216 bytes in /home/skhobor/public_html/geoplugin.class.php on line 92

উপজেলা চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদে দোয়ারায় সভা

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম’র বক্তব্যের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ফরিদ আহমদ তারেক সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য আব্দুল হান্নানের সঞ্চালনায় অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ফরিদ আহমদ তারেক বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম গত ১২ অক্টোবর সুরমা ইউনিয়নের এক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটূক্তি ও জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সরকারকে বিনা ভোটের সরকারও অবৈধ ভোটের সরকার ও ছাতক দোয়ারার বারবার নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বিনা ভোটের এমপি বলেছেন। আমরা তার বক্তব্যের তীব্র নিন্দা জানাই ও দলীয় হাই কমান্ডে নিকট চেয়ারম্যান পদ থেকে অপসারণের দাবি জানাচ্ছি।
সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আনোয়ার হোসেন, গুরুদাস দে, কামরুজ্জামান, রফিকুল ইসলাম, খলিল মিয়া, আওয়ামী লীগ নেতা গুল আহমদ, তাজুল ইসলাম, শেখ মোহাম্মদ ফরিদ মিয়া, যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া। এসময় উপস্থিত ছিলেন মাহবুব আহমদ অপু, ছাত্রলীগ নেতা, মনির হোসেন, হুমায়ুন আহমদ, বিল্লাল হোসেন, মুকিত আকাশ, যুবেল মিয়া, আকরাম হোসেন, আমিরুল ইসলাম, মান্না মিয়া, রাসেল মিয়া প্রমুখ।