উৎসবে সতেজ ৯৪ ব্যাচ

স্টাফ রিপোর্টার
বিশৃঙ্খলা ও অব্যবস্থাপনার মধ্য দিয়ে শেষ হয়েছে সুনামগঞ্জ সরকারি কলেজের প্লাটিনাম জয়ন্তী উৎসব। প্রাক্তন ও বর্তমানদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে নানান অব্যবস্থাপনা থাকলেও অনুষ্ঠানে সবার চেয়ে সতেজ ছিলো ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। তাদের নিজেদের মধ্যে আনন্দ ভাগাভাগির কোনো কমতি ছিলো না। পুরো অনুষ্ঠানেই তাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। সবার পড়নে ছিলো একরকম পাঞ্জাবি ও মহিলাদের একই রঙের শাড়ী। আনন্দ শোভাযাত্রায় অংশ নেন নিজস্ব ব্যানার নিয়ে। কলেজের ভেতরে তাদের জন্য ছিলো আলাদা করে তৈরি সেলফি কর্নার। সেখানে ছবি উঠে দিনটিকে ছবির ফ্রেমে আটকে রেখেছেন সবাই। এছাড়াও পুরোটা সময় পার করেছেন নিজেদের মধ্যে গল্পগুজব ও গান গেয়ে।
সুসক ৯৪ ক্লাবের সদস্য এটিএম শাহীন রেজা বলেন, এই অনুষ্ঠানকে ঘিরে আমরা আরও আগে থেকেই প্রস্তুতি নিয়েছি। দীর্ঘ বছর পর আমরা এক হয়েছি। সবাই মিলে ছবি উঠেছি, গল্প গুজব করে সময় কাটিয়েছি। মনে হয়েছিলো পুরনো দিনে ফিরে গেছি।
পাথারিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও সুসক ৯৪ ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বললেন, আমরা দীর্ঘ ২৯ বছর পরে বন্ধু বান্ধব একত্রিত হয়েছি। আমরা অনুষ্ঠানকে অনেক উপভোগ করেছি। আমরা আমাদের মতো করে সময় কাটিয়েছি। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আমাদের ব্যাচের ১৫৬ জন শিক্ষার্থী আমরা রেজিস্ট্রেশন করেছি।