এনইইউবি বিজনেস ক্লাবের নতুন কমিটি গঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ব্যবসায় প্রশাসন বিভাগের ‘এনইইউবি বিজনেস ক্লাব’ এর ২০২১-২২ বর্ষের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ১৩ ডিসেম্বর ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত এক অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়।
মো. হাবিবুর রহমান কে প্রেসিডেন্ট এবং সন্দীপ দত্ত কে সেক্রেটারি করে ঘোষিত এই কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান।
এনইইউবি বিজনেস ক্লাবের নব গঠিত ২০২১-২২ বর্ষের কমিটির বিভিন্ন পদগুলোতে যারা দায়িত্ব পালন করবেন তারা হলেন ভাইস প্রেসিডেন্ট ফাহেমাতুজ জাহারা বুশরা, জয়েন্ট সেক্রেটারি পদে মো. মনোয়ার হোসেন এবং সৌরভ দেব সুদীপ, অর্গানাইজিং সেক্রেটারি আশরাফ আহমেদ, সহ অর্গানাইজিং সেক্রেটারি রুবাইয়া ফজলু জিশা, ফাইন্যান্স সেক্রেটারি আব্দুল মুস্তাকিম চৌধুরী ফায়েক, কমিউনিকেশন সেক্রেটারি মাহবুবা জিনিয়া তৃপ্তি, পাবলিকেশন সেক্রেটারি ইমরান হোসেন এবং কালচারাল এন্ড স্পোর্টস সেক্রেটারি পদে অনুপ তালুকদার। এছাড়াও এক্সিকিউটিভ মেম্বার পদে আছেন মো. সাহিদুর রহমান, সারাহ আখলাক রহমান, মো. আবু সাইদ রাফি, নুসরাত জাবিন তৃষা, সমীর হাসান চৌধুরী ও অংকন সরাকার অনীক।
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলদেশ কর্তৃপক্ষ এনইইউবি বিজনেস ক্লাব-এর নবগঠিত কমিটিকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং এনইইউবি বিজনেস ক্লাব-এর সার্বিক সাফল্য কামানা করেন।
প্রেস বিজ্ঞপ্তি