এমএ মান্নান সুনামগঞ্জ আসছেন শনিবার

স্টাফ রিপোর্টার
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান দুই দিনের সফরে সুনামগঞ্জ আসছেন। প্রতিমন্ত্রী আগামী শনি ও রবিবার সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে বিভিন্ন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান শনিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জের জাহানপুর, শ্রীনাথপুর, আসামুড়া গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ১ টায় নগর গ্রামে ও দুপুর ২ টায় উজানীগাঁও গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। পরে সন্ধ্যায় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ইফতার মাহফিলে যোগদান করবেন।
শনিবার সকাল সাড়ে ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জের পঞ্চগ্রাম পূজামন্ডপ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ১২ টায় জগন্নাথপুরের সনুয়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন ও সনুয়াখাই গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ২ টায় দিঘলবাঁক গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগদন করবেন। সন্ধ্যায় সুনামগঞ্জ শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে জেলা প্রশাসনের ইফতার মাহফিলে যোগদান করবেন।