এসআইইউ’তে পরিকল্পনা বিষয়ক কর্মশালা

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিবিএ প্রোগ্রাম, স্প্রিং ২০১৯ সেশনের ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থীদের নিয়ে ২ দিনব্যাপী ক্যারিয়ার পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
শুনবার সকাল ৯টায় বিভাগের প্রভাষক কামরুন নাহারের সঞ্চালনায় ও বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আবদুল্লাহ’র সভাপতিত্বে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদ উল্লাহ তালুকদার বিশ্ববিদ্যালয়ের ১০২ নং কক্ষে কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর মো. মনির উদ্দিন, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী।
এ সময় আরও উপস্থিত ছিলেন কর্মশালা আয়োজন কমিটির সদস্য ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান তুহিন, এস.এম.সাঈফ উদ্দিন, প্রভাষক প্রণব কুমার সাহা সহ বিভাগের শিক্ষকবৃন্দ।
কর্মশালাটিতে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত থেকে কর্মশালাটি পরিচালনা করেছেন চিটাগাং স্টক একচেঞ্জ লিমিটেডের এজিএম ও প্রশিক্ষণ ও উন্নয়ন শাখার প্রধান এবং বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রির্সোস ম্যানেজমেন্ট, চিটাগাং এর সহ-সভাপতি জনাব আরিফ আহমদ। ভালো ক্যারিয়ার গঠনের
প্রাথমিক নিয়ামক সিভি রাইটিং, অফিস এটিকুয়েট, ইন্টারভিউ টেকনিক ইত্যাদি বিষয়ের উপর আলোকপাত করা হয়।
সকাল ১০টায় শিক্ষার্থীদের মক ইন্টারভিউ গ্রহণ করা হয় এবং বিকাল ৩টায় সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে অংশগ্রহণকৃত শিক্ষার্থীদের হাতে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. শহীদ উল্লাহ তালুকদার কর্তৃক সার্টিফিকেট প্রদানের মাধ্যমে কর্মশালার সমাপ্তি ঘোষণা করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি