এ দেশে আওয়ামী রাজত্ব চলতে দেয়া হবে না -মিলন

ছাতক প্রতিনিধি
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, সরকারের অত্যাচার-নির্যাতনে দেশের মানুষ আজ অতিষ্ট। মানুষ অধিকার ও ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়ে পড়েছে।’
তিনি খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিএনপির ৭ দফা দাবি সরকারকে মেনে নেয়ার আহবান জানিয়ে বলেন, এ দেশে আর আওয়ামী রাজত্ব কায়েম করতে দেয়া হবে না। কঠোর আন্দোলনের মাধ্যমে বাকশালী সরকারের পতন ঘটানো হবে। দেশের সকল শ্রেণি-পেশার মানুষ গণতন্ত্র ও দেশ রক্ষায় বিনা ভোটের এ সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে উঠেছে।
মঙ্গলবার বিকেলে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজারে খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবিতে লিফলেট বিতরণ ও মিছিল শেষে ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বোগলাবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি জালাল উদ্দিন জালু‘র সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক, বোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহবায়ক, সাবেক চেয়ারম্যান শামছুল হক নমু, যুগ্ম আহ্বায়ক আলতাফুর রহমান খসরু, হারুনুর রশীদ, দোয়ারাবাজার সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বারী।