করোনায় আক্রান্ত হয়েছেন তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও তার স্ত্রী

স্টাফ রিপোর্টার
তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল ও তার স্ত্রী তাপসী দত্ত দীপিকা করোনায় আক্রান্ত হয়েছেন। জ¦র ও কাশি থাকায় গত বৃহস্পতিবার নমুনা দিয়েছিলেন তারা। সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর শনিবার রাতে তিনি করোনা পজেটিভ বলে জানানো হয়। বর্তমানে তারা সুনামগঞ্জ পৌর শহরের হাছননগরের বাসায় নিবিড় আইসোলেসনে আছেন।
করুণা সিন্ধু চৌধুরী বাবুল’র ছোট ভাই জেলা আওয়ামী লীগের সদস্য অমল কান্তি চৌধুরী জানান, পূর্ব থেকেই দাদা ও বৌদির করোনা উপসর্গ (জ¦র ও কাশি) ছিল। নারায়নগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্বাবধায়ক ডা. গৌতম রায়ের পরামর্শে গত বৃহস্পতিবার নমুনা দেন তিনি। এর আতে তাঁরই তত্তাবধানে ছিলেন দুজনেই। শনিবার রাতে রিপোর্টে তারা দুজনেই করোনা শনাক্ত হন। এখন দাদা ও বৌদি দুজনেরই জ¦র এবং কাশি আর নেই। সুস্থই আছেন তারা। তবে ডাক্তারের পরামর্শে ১৪ দিন নিয়ম কানুন মেনে চলবেন। আপনারা সবাই দাদা বৌদিও জন্য আশির্বাদ করবেন।
করোনা আক্রান্ত হওয়ার আগে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল করোনার কারণে দুর্ভোগে পড়া মানুষকে সাহায্য করার জন্য ছুটে বেড়িয়েছেন।