কর্মস্থলে থাকেন না চেয়ারম্যান কামরুল

স্টাফ রিপোর্টার
তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল বিনা অনুমতিতে বিদেশ ভ্রমণ করছেন বলে অভিযোগ ওঠেছে। এই অভিযোগ তদন্তের জন্য তাঁকে স্বশরীরে আগামী ১১ ফেব্রুয়ারি প্রয়োজনীয় কাগজপত্রসহ  আসার জন্য  স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন চিঠি পাঠিয়েছেন।
জানা যায়, তাহিরপুর উপজেলার বড়দল ইউনিয়নের রসুলপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে জামিল মিয়া অভিযোগ করেছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল বিনা অনুমতিতে প্রায়-ই দেশের বাইরে চলে যাচ্ছেন। অভিযোগের ভিত্তিতে গত ১৮ জানুয়ারি সংশ্লিষ্ট সকলকে নোটিশ প্রদান করে পরিদর্শনে যান স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন তাহিরপুর উপজেলা পরিষদ পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি কামরুজ্জামান কামরুলকে উপজেলা পরিষদে পাননি।
কামরুজ্জামান কামরুলকে গত ৪ ফেব্রুয়ারি পাঠানো কারণ দর্শানোর এই চিঠিতে উল্লেখ করা হয়েছে, অভিযোগ তদন্তকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলের অবস্থান সম্পর্কে জিজ্ঞেস করেন। জিজ্ঞাসাবাদে তারা বলেছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্মস্থলে বেশিরভাগ সময় উপস্থিত থাকেন না। এমনকি বেশ কয়েকদিন চেয়ারম্যানের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তারা তাকে পাননি। তিনি তাহিরপুরে, কিংবা দেশের অন্য কোথাও বা বিদেশে গেছেন কী-না, তা জানাতে অপারগতা প্রকাশ করেন ভাইস চেয়ারম্যানরা।



আরো খবর