কামাল লোহানীর মৃত্যুতে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু নাইম মোহাম্মদ মোস্তফা কামাল খান লোহানী (কামাল লোহানী)’র মৃত্যুতে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।

শনিবার এক শোকবার্তায় প্রেসক্লাব নেতৃবৃন্দরা বলেন, এদেশের সাংবাদিকতার জগতে কামাল লোহানী একটি বিশিষ্ট নাম। সাংবাদিকতা জগতে তাঁর অবদান অনস্বীকার্য। দেশের শিল্পাঙ্গনেও তিনি নেতৃত্ব দিয়েছেন সাবলীলভাবে। আমরা মনে করি কামাল লোহানীর মৃত্যুতে জাতি এক মেধাবী সন্তানকে হারালো। নেতৃবৃন্দরা আরো বলেন, এদেশের শিল্প- সাহিত্য -সাংস্কৃতিক অঙ্গনে উল্লেখযোগ্য অবদানের কারণে তিনি দেশবাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবেন।

পরে প্রেসক্লাব নেতৃবৃন্দরা তিনার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক জ্ঞাপনকারী নেতৃবৃন্দরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ সভাপতি এম এ কাশেম, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহারিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম এম ইলিয়াছ আলী, সদস্য এম এ কাশেম চৌধুরী, এইচ এম মোসাহিদ আহমদ, সালেহ আহমদ হৃদয়, সামিউল কবির, আলাল হোসেন ও ছায়াদ হোসেন সবুজ, মোঃ জামিউল ইসলাম ।