কুস্তি খেলার টিকেটের মূল্য কত?

ক্রীড়া সংস্থা বলছে ৩০ টাকা, ইজারাদারের দাবি ৫০ টাকা
স্টাফ রিপোর্টার
জেলা স্টেডিয়ামে স্থগিত হওয়া কুস্তি খেলা শুরু হচ্ছে আগামীকাল শনিবার। সকাল ৯টায় জেলা স্টেডিয়ামে শুরু হবে খেলা। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুই দিনব্যাপী খেলা শেষ হবে আগামী রবিবার। ঐদিন বিকাল ৩টায় পুরস্কার বিতরণ করা হবে।
এর আগে এই খেলা ২৯, ৩০ অক্টোবর দুই দিন ব্যাপি আয়োজনের কথা থাকলেও টিকেটের মূল্যে নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয় জেলাজুড়ে। এক পর্যায়ে মাঠ অনুপযুক্ত বলে আয়োজন স্থগিত করে কর্তৃপক্ষ।
স্থগিত হওয়া কুস্তি প্রতিযোগিতা নিয়ে আবারও ফের বিতর্কের মুখে টিকেট ইস্যু নিয়ে। আয়োজক সংস্থা জানিয়েছে টিকেটের মূল্য পঞ্চাশ টাকা থেকে ২০ টাকা কমিয়ে ৩০ টাকা করা হয়েছে। কিন্তু পাড়ায় পাড়ায় এবং হাট বাজারে মাইকিং করা হচ্ছে টিকেটের মূল্য ৫০ টাকা বলে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারণা চালাচ্ছেন ৫০ টাকা করেই টিকেট মূল্য। ইতিমধ্যে টিকেট অগ্রিম বিক্রিও হয়েছে ৫০ টাকা করে। মাঠ ইজারাদারেরও বক্তব্য টিকেটের মূল্য ৫০ টাকা।
জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও কুস্তী আয়োজন কমিটির সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান বললেন, মন্ত্রীর অনুরোধে ডিসি স্যার নির্দেশ দিয়েছেন টিকেটের মূল্য ৫০ টাকা থেকে ৩০ টাকা করার। তাই টিকেটের মূল্য কমানো হয়েছে।
এদিকে মাঠ ইজারদার রিজেন তালুকদার বললেন, আয়োজক কেউ আমাদের টিকেটের মূল্য কমানোর কথা এখনো বলেনি। তাই আমরা ৫০ টাকা করেই টিকেট বিক্রি করছি।