কৃষকের কাছ থেকে দ্রুত ধান ক্রয়ের দাবি জানালেন শামীমা শাহরিয়ার

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. শামীমা শাহরিয়ার বুধবার তাহিরপুর ও মধ্যনগরের কয়েকটি ইউনিয়নে দিনব্যাপি গণসংযোগ করেছেন।
গণসংযোগকালে আয়োজিত পৃথক পথসভায় অবিলম্বে সরকারী মূল্যে প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান ক্রয়ের আহবান জানিয়েছেন তিনি।
পথসভায় তিনি বলেন,‘সৃষ্টিকর্তার অশেষ কৃপায় এবং কৃষি ও কৃষকবান্ধব জননেত্রী শেখ হাসিনা সরকারের বিশেষ বরাদ্দের কারণে হাওর এলাকার আজ ফসল ঘরে উঠেছে। সকল কৃষকের মুখে হাসি ফুটেছে।’ জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তার সুফল দেশ ভোগ করছে এবং এই ধারাবাহিকতা বজায় রাখার জন্যে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে তিনি সকল উন্নয়ন কর্মকান্ডের তালিকা ঘরে ঘরে পৌঁছে দেবার জন্যে দলীয় নেতাকর্মীদের অনুরোধ জানান।
বুধবার তিনি তাহিরপুর ও মধ্যনগরের মিয়ারচর, চাঁনপুর বাজার, বড়ছড়া বাজার, লাকমা, কলাগাও-ছাড়াগাও বাজার, বাগলী বাজার, মহেশখলা বাজার, নয়াবাজার জনসংযোগ শেষ করে মধ্যনগরের বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন।
ইফতার পুর্ব আলোচনা সভায় উপস্থিত ছিলেন বংশীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, সহ সম্পাদক লুৎফুর রহমান, সাবেক আহবায়ক নুরুল ইসলাম, মধ্যনগর থানা কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজ্জাক মিয়া, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মো ফারুক, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কপিল উদ্দিন, জেলা কৃষক লীগের সদস্য সালমা চৌধুরী, খসরু ওয়াহিদ চৌধুরী, তাহিরপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক জিল্লুর রহমান, যুগ্ম আহবায়ক খোকন আহমেদ, বাবলু তালুকদার, রাসেল মিয়া, উত্তর বড়দল ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক দিলোয়ার হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক আব্দুল আলী, বাদাঘাট ইউনিয়ন কৃষক লীগ নেতা ডা. হাফিজুর রহমান, আফতারুল ইসলাম, সালেক আহমদ, জামালগঞ্জ সদর ইউনিয়ন কৃষক লীগের সদস্য সচিব সানোয়ার আলম সেন্টু, রফিকুল ইসলাম, ইউপি সদস্য স¤্রাট মিয়া, সুষমা স্বরাজ, নাজমুল শিকদারসহ আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্র লীগের নেতৃবৃন্দ।