কৃষক লীগ আওয়ামী লীগের ভোট ব্যাংক -শামীমা শাহরিয়ার

তাহিরপুর প্রতিনিধি
কেন্দ্রীয় কৃষক লীগের মানবসম্পদ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. শামিমা শাহরিয়ার বলেছেন,‘বাংলাদেশ কৃষক লীগ হলো আওয়ামী লীগের প্রাণ। জাতীয় নির্বাচনসহ যে কোন নির্বাচনে কৃষক লীগ আওয়ামী লীগের ভোট ব্যাংক। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন কৃষক লীগকে অবহেলা করার সুযোগ কারো নেই। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনা নিজে কৃষক লীগ, কৃষক ও কৃষির স্বার্থে কাজ করে যাচ্ছেন। আসুন কৃষক লীগকে শক্তিশালী করে নেত্রীর হাতকে শক্তিশালী করি।’
শনিবার তাহিরপুরের জামতলা বাজারে দক্ষিণ বড়দল ইউনিয়ন কৃষক লীগ আয়োজিত আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
দক্ষিণ বড়দল ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি রহমত আলীর সভাপতিত্বে এবং জেলা কৃষক লীগের সদস্য খসরু ওয়াহিদ চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা কৃষক লীগের আহবায়ক জিল্লুর রহমান, যুগ্ম আহবায়ক খোকন আহমেদ, জুলহাস মল্লিক, রাসেল আহমেদ, বাবলু তালুকদার, হুমায়ুন কবির, কৃষক লীগ নেতা দেলোয়ার হোসেন, শফিকুল ইসলাম, আলাউদ্দিন আলাল, জামাল উদ্দিন, রাসেল আহমেদ, রফিক আহমেদ প্রমুখ।