কেক কেটে নৌ-পুলিশের ৭ই মার্চ উদ্যাপন

স্টাফ রিপোর্টার
ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের সদর উপজেলার গৌরারং ইউনিয়নের টুকেরবাজার নৌ-পুলিশ ফাঁড়িতে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার বিকালে এই পুলিশ ফাঁড়িতে ৫ উপজেলার নৌ-পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা অংশ নিয়ে আনুষ্ঠানিকভাবে কেক কেটে দিবসটি উদ্যাপন করেন।
কেক কাটার আগে অনুষ্ঠানে অংশগ্রহণকারী পুলিশ সদস্যরা টেলিভিশনে প্রচারিত অনুষ্ঠানমালায় বঙ্গবন্ধুর ভাষণ এবং বঙ্গবন্ধু বিষয়ে বক্তব্য শুনেন। ওইদিন বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ জাতি সংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদ্যাপন করে বাংলাদেশ পুলিশ বাহিনী। সজীব ওয়াজেদ জয় বাংলাদেশ এশিয়া বিস্ময়কর ডিজিটাল লিডারশীপ পদক পাওয়া বিষয়েও আলোচনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার গৌরারং ইউনিয়নের টুকেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই রকিবুল ইসলাম, ছাতক উপজেলার নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই হাবিবুর রহমান, ধর্মপাশা উপজেলার সানবাড়ি নৌ-পুলিশ ফাঁড়ির এস.আই আব্দুস সালাম, সিলেট অঞ্চল নৌ-পুলিশের পুলিশ সুপার কার্যালয়ের এস.আই শেখ আব্দুস সবুর, দিরাই উপজেলার শ্যামারচর নৌ-পুলিশ ফাঁড়ির এ.এস.আই সুভাষ চন্দ্র দাস, জামালগঞ্জ উপজেলার লালপুর নৌ-পুলিশ ফাঁড়ির এ.এস.আই আবু সাঈদ ও এ.এস.আই আবুল কালামসহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।