কেন্দ্রীয় কালীবাড়ি নাট মন্দিরে আজ থেকে তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন

স্টাফ রিপোর্টার
কেন্দ্রীয় কালীবাড়ী নাট মন্দিরে আজ থেকে শুরু হচ্ছে ২৪ প্রহর ব্যাপী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন। সুনামগঞ্জ তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন পরিষদের আয়োজনে আজ শনিবার অরুণোদয় থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত হরিনাম সংকীর্ত্তন অনুষ্ঠিত হবে। হরিনাম সংকীর্ত্তনে মহানাম সুধা পরিবেশন করবেন পাবনার শিব ঠাকুর সম্প্রদায়, গোপালগঞ্জের রাধেশ্যাম সম্প্রদায়, আদ্যাশক্তি সম্প্রদায় ও বাসনা সম্প্রদায়, জামালগঞ্জ উপজেলার শ্রীনাম সম্প্রদায়, মাগুরা জেলার রূপশ্রী সম্প্রদায়। আগামী মঙ্গলবার ভোরে কীর্ত্তন সহকারে নগর কীর্ত্তন, সকাল ৯টায় মৌলভীবাজারের গৌরাঙ্গ মহাপ্রভু সম্প্রদায়ের পদকীর্ত্তনীয়া দিপাল চক্রবর্তীর পরিবেশনায় দধিভান্ড ভঞ্জনক্রমে সংকীর্ত্তন সমাপন। পরে মহাপ্রসাদ আস্বাদন।
এদিকে শুক্রবার বিকাল ৪ টায় ২৪ প্রহর ব্যাপী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন উপলক্ষে গীতাপাঠ, ধর্মসভা, বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। মৌলভীবাজারের গৌরাঙ্গ মহাপ্রভু সম্প্রদায়ের পদকীর্ত্তনীয়া দিপাল চক্রবর্তীর পরিবেশনায় রাত ৯ টায় অধিবাস ও মঙ্গলঘট স্থাপন করা হয়।
উৎসবের মহাযজ্ঞের প্রতিটি পর্বে সকলের উপস্থিতি, ঐকান্তিক সহানুভূতি এবং সক্রিয় সহযোগিতা কামনা করেছেন সুনামগঞ্জ তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন পরিষদের সভাপতি স্বপন দেব ও সাধারণ সম্পাদক অ্যাড. অনুপ কুমার ধর।