কোয়ার্টার ফাইনালের পর সেমিফাইনালেও টসে জিতে ফাইনালে জুবিলী

স্টাফ রিপোর্টার
প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে উঠেছে সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়। রিজার্ভ ডে’তেও ম্যাচ মাঠে না গড়ানোয় টসের মাধ্যমে ফাইনালে উন্নীত হয় জুবিলী।
গত বুধবার সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ব্যাট করে ৩১ ওভারে ৫ উইকেটে ১৫২ রান করার পর বৃষ্টির কারণে খেলা হয়নি। বৃহস্পতিবার রির্জাভ ডে’তে বৃষ্টির কারণে আর খেলা না হওয়ায় টসের মাধ্যমে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়কে জয়ী ঘোষণা করা হয়।
আগামী ১৩ মে রবিবার সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৬ স্কুল ক্রিকেটের চলমান আসরে প্রথম সেমিফাইনালে উর্ত্তীর্ণ হওয়া দল দুটি বৃষ্টির কারণে কোয়ার্টার ফাইনালে একটি বলও খেলতে পারে নি। টস ভাগ্য সেমিফাইনাল নিশ্চিত করে সুনামগঞ্জের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়। ৭মে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ ছিলো মানিকগঞ্জ মডেল স্কুল। ৮মে আরেক কোয়ার্টার ফাইনালে গ্লোরি স্কুল এন্ড কলেজের সাথে টস ভাগ্য জয় লাভ করে সেমিফাইনাল নিশ্চিত করে সানশাইন গ্রামার স্কুল।