খাবার নিয়ে বন্যার্তদের বাড়িতে দ.সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী মমতাজ

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
দক্ষিণ সুনামগঞ্জে পাহাড়ি ঢলে আকস্মিক বন্যায় তলিয়ে গেছে ঘরবাড়ি। একদিকে করোনা অন্যদিকে বন্যা। সব মিলিয়ে দুঃখের শেষ নেই মানুষের। এই করুণ পরিস্থিতিতে মানবতার ডাকে সাড়া দিয়ে রাতের আঁধারে নৌকাযোগে বন্যার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে শুকনো খাবার পৌঁছে দিয়েছেন জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ।
মঙ্গলবার রাত ৮ টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর, ইসলামপুর ও জয়কলস ইউনিয়নের আসামপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে গিয়ে শুকনো খাবারের প্যাকেট তুলে দেন তিনি। এসময় সাথে ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য জামিউল ইসলাম তুরান, ছায়াদ হোসেন সবুজ, শ্রমিক নেতা বজলুর রহমান, লাবলু মিয়া প্রমুখ।
প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ বলেন, মানুষ কতটা কষ্টে আছে তাদের পাশে না গেলা বুঝা যাবে না। আকস্মিক এই বন্যায় কষ্টের শেষ নেই মানুষের। আমি আমার ব্যক্তিগত উদ্যোগে সামান্য শুকনো খাবার নিয়ে তাদের পাশে গিয়েছি। এই করুণ পরিস্থিতিতে সবার উচিত বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো। মহান আল্লাহর কাছে ফরিয়াদ করি তিনি যেন ক্ষতিগ্রস্ত মানুষকে হেফাজত করেন।