খালেদা জিয়াকেও উকিল নোটিশ পাঠানো হবে -কাদের

সু.খবর ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনি নোটিশ পাঠানোর জবাবে পাল্টা উকিল নোটিশ পাঠানো হবে, বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
সেতুমন্ত্রী বলেন, দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে জিয়া পরিবারের দুর্নীতির খবর তুলে ধরেছেন প্রধানমন্ত্রী। এসব তথ্য সংবাদমাধ্যম দিয়েছে। এগুলো প্রমাণিত। বিএনপির দুর্নীতি রূপকথার কাহিনিকেও হার মানাবে। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। কিন্তু এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে।
ওবায়দুল কাদের বলেন, মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য তাদেরও উকিল নোটিশ দেওয়া হচ্ছে। অপেক্ষা করুন। পদ্মাসেতুর অবকাঠামো নির্মাণে দুর্নীতি হচ্ছে- এমন অভিযোগ প্রমাণ করতে না পারলে             
 বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মামলার মুখোমুখি হতে হবে বলেও মন্তব্য করেন তিনি।
কাদের বলেন, ফখরুল সাহেব বলছেন, পদ্মাসেতুর ডিজাইনে ভুল আছে। ডিজাইনে ভুল থাকলে তথ্য উপাত্ত নিয়ে আসুন। প্রমাণ না দেখাতে পারলে, আপনাকেও মামলার মুখোমুখি হতে হবে।
ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচনে নিবন্ধিত দল ছাড়া কেউ অংশ নিতে পারবে কিনা এ প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন এটা বলতে পারবে। আমি যতটুকু জানি, নিবন্ধন ছাড়া কেউ অংশগ্রহণ করতে পারার কথা নয়।
আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ প্রসঙ্গে তিনি বলেন, আমাদের রাজনীতি নিষ্ঠুর হয়ে গেছে। অথচ রাজনীতি তো প্রতিপক্ষকে বিষোদ্ গার করার জন্য নয়। আওয়ামী লীগ ছাড়া কোনো রাজনৈতিক দলকে শীতার্তদের পাশে দাঁড়াতে দেখিনি। পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নগদ ৩২ লাখ টাকা ও ৩৭ হাজার কম্বল বিতরণ করেছে।
অনুষ্ঠানে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ সঞ্চালনা করেন।