খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপির মিছিল

স্টাফ রিপোর্টার
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে ও মুক্তির দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দিয়েছে। শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আলফাত ভবনের সামনে আসলে পুলিশ বাধা দেয়। পরে সেখানেই প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।
জেলা বিএনপির সহ সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি রেজাউল হক, কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও জেলা বিএনপির সহ সভাপতি মো. আনছার উদ্দিন যুগ্ম সম্পাদক নূর হোসেন, সোয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাড. মামুনুর রশীদ কয়েছ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আমিনুল রশিদ আমিন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেনসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সরকার
আদালতকে ব্যবহার করে বেগম জিয়ার জামিন আটকে রাখছে। বেগম খালেদা জিয়াকে রাজপথের আন্দোলনের মাধ্যমেই মুক্ত করা হবে।
এর আগে সকাল ১০ঘটিকায় মৎস্যজীবী দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জ জেলা মৎস্যজীবী দল বিক্ষোভ মিছিল করেছে।