খালেদা জিয়ার রোগমুক্তি ও মুক্তির জন্য বিশেষ দোয়া ও মিলাদ

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও মুক্তির জন্য বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদজুম্মা বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও মুক্তির জন্য জেলা সদরের জামতলা জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, উপদেষ্টা অ্যাড. আব্দুল মজাদ, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, অ্যাড. শেরেনুর আলী, সহ সভাপতি ও পৌর বিএনপি’র সভাপতি, সহ-সভাপতি অ্যাড. মাসুক আলম, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
দোয়ারাবাজার উপজেলায় দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন, সহ সভাপতি শামসুল হক নমু, সহ সাংগঠনিক আব্দুল বারি চেয়ারম্যান।
এছাড়াও বাগবাড়ী জামে মসজিদে ছাতক উপজেলা বিএনপি, হবিবপুর জামে মসজিদে জগন্নাথপুর উপজেলা বিএনপি, উজান তাহিরপুর জামে মসজিদে তাহিরপুর বিএনপি, মধ্যনগর জামে মসজিদে মধ্যনগর থানা বিএনপি, ধর্মপাশা উপজেলা জামে মসজিদে ধর্মপাশা বিএনপি, বিশ্বম্ভপুর থানা মসজিদ ও নতুন পাড়া আরামবাগ জামে মসজিদে বিশ্বম্ভপুর উপজেলা বিএনপি ও জয়কলস জামে মসজিদে দ. সুনামগঞ্জ উপজেলা বিএনপি বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল কর্মসূচি পালন করেছে। প্রেস বিজ্ঞপ্তি

ছাতক
সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে ছাতকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে গতকাল শুক্রবার বাদ জুম্মা শহরের বাগবাড়ী জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পাঠ করেন বাগবাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হায়াতুল ইসলাম। এসময় বিএনপি নেতা হাজী মনির মিয়া, আব্দুল মুক্তাদির, সোলেমান মিয়া, জাহেদুল ইসলাম আহবাব, জেলা বিএনপি নেতা, ছাতক পৌর যুবদলের সভাপতি কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি বাকী বিল্লাহ, পৌর যুবদলের সাধারন সম্পাদক খায়ের উদ্দিন, যুবদল নেতা সুলতান মিয়া, ফখরুল আলম, মোশতাক আহমদ, আব্দুল মমিন, ইমন মিয়া, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ফয়ূজুল আহমদ পাবেল, সহ সভাপতি আরিফ বিল্লাহ, পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক আব্দুল মুনিম মামনুন, ছাত্রদল নেতা মেহেদী হাসান, নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্বম্ভরপুর
বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিশ্বম্ভরপুর থানা জামে মসজিদে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আশিক, সহ-কৃষি বিষয়ক সম্পাদক হাজী সাবুল, বিএনপি নেতা মজিবুর রহমান, রমজান আলী, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক হায়াতুল ইসলাম, যুব দল নেতা জিল্লুর রহমান, সেইকুল ইসলাম, বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্র নেতা সৈয়দ আকরাম হোসেন, রনেল তালুকদার, আক্তার হোসেন, মিজানুর রহমান, উজ্জল নোমান, মামুন প্রমুখ।