খেলাধুলার মাধ্যমে তাঁর স্মৃতি ধরে রাখা সম্ভব -পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার
সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ‘হুমায়ুন কবির জাহানুর ক্রীড়া অঙ্গনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। যা স্মরণীয় হয়ে থাকবে। একমাত্র খেলাধুলার মাধ্যমে হুমায়ুন কবির জাহানুরের স্মৃতিকে ধরে রাখা সম্ভব। আর এর জন্য যত রকমের সহযোগিতা করতে হয় আমি করব।’
এসময় তিনি জেলা ক্রীড়া সংস্থাকে অনুরোধ করে বলেন, ‘আগামীতে যদি প্রয়াত ক্রিকেটার রানা চৌধুরী ও দেওয়ান মমিনুল মজউদীনের নামে ক্রিকেট লীগ টুর্নামেন্টের আয়োজন করা হয় তাহলে এই প্রজন্মের তরুণরা তাদের সর্ম্পকে জানতে পারত এবং তাদের স্মৃতিটাও ধরে রাখা সম্ভব হবে।
বৃহস্পতিবার বিকালে হুমায়ুন কবির জাহানুর স্মৃতি সুনামগঞ্জ প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা শেষে জেলা স্টেডিয়ামে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, প্রয়াত হুমায়ুন কবির জাহানুরের সহধর্মীনি নারী নেত্রী শিউলী কবির, ক্রিকেট বিভাগের সাধারণ সম্পাদক রেজাওয়ানুল হক রাজা, পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, নারী নেত্রী দিলারা বেগম, সঞ্চিতা চৌধুরী, ক্রীড়া সংগঠক প্রদীপ পাল নিতাই, অলক চৌধুরী বাপ্পা, পৌর কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, শামসুজ্জামান স্বপন, ক্রীড়া সংগঠক ইকবাল হোসেন, টুনার্মেন্ট কমিটির আহবায়ক পাভেল চৌধুরী, যুগ্ম-আহবায়ক আমিনুল ইসলাম সানি প্রমুখ।
প্রিমিয়ার লীগের ফাইনাল খেলায় অর্ণিবাণ ক্রিকেট ক্লাব মুখোমুখি হয় অজবিথি ক্রিকেট ক্লাবের। খেলায় ১৩ রানে জয়ী হয় অর্ণিবাণ ক্রিকেট ক্লাব।