গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার মোটরসাইকেল জব্দ

স্টাফ রিপোর্টার
বিশ্বম্ভরপুর উপজেলার আলীপুর থেকে সাত কেজি গাঁজা ও একটি প্লাটিনা মোটর সাইকেলসহ সাদিকুর রহমান(২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়।
সোমবার গভীর রাতে উপজেলার আলীপুর থেকে গাঁজা ও মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাদিকুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মথুরকান্দি কাপনা গ্রামের মতিবুর রহমানের ছেলে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্রে জানা যায়, বিভাগীয় সহকারী পরিচালক সাজেদুল হাসানের নেতৃত্বে বিভাগীয় সহকারী উপ-পরিদর্শক মোঃ মত্তালেব আলী, সিপাই তানভীর আহমেদ, হীরন্ময় শর্মা, রজত চন্দ্র দাশ, ও র‌্যাব-৯ এর সুনামগঞ্জের ডিএডি আনিছূর রহমান, সার্জেন্ট গোলাম মোস্তফাসহ এর সমন্বয়ে এই অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিশ্বম্ভরপুর থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মোঃ ইদ্রিস আলী জানান,‘গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে র‌্যাবের সহযোগিতায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
এর আগে গত রোববার বিকালে তাহিরপুর উপজেলা বালিজুরী ইউনিয়নের জাদুকাটা নদীর পাড় থেকে সাড়ে ৪ কেজি গাঁজাসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকুল গ্রামের মৃত অনিল বর্মণের ছেলে রানা বর্মন (৬০) ও একই ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আব্দুল মজিদ (৫৫)।