গুরুতর অসুস্থ জেলা আওয়ামী লীগ সভাপতি, দোয়া কামনা

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মতিউর রহমান গুরুতর অসুস্থ। গত ২২শে জুন থেকে তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মো. মতিউর রহমানের সুস্থতা কামনায় সুনামগঞ্জবাসী সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।
শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মতিউর রহমানের ব্যক্তিগত সহকারী নুর মোহাম্মদ স্বজন বিষয়টি নিশ্চিত করেছেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সদস্য মো. মতিউর রহমান গত ২২শে জুন থেকে ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তিনি সিলেট বিভাগের সাম্প্রতিক বন্যা পরিস্থিতি পর্যালোচনা ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতবিনিময় সভায় যোগদানের পর সিলেটে আকষ্মিকভাবে শরীর খারাপ হলে ঢাকা যান। পরবর্তীতে হাসপাতালে নেয়া হলে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে দেখেন তিনি হার্ট অ্যাটাক হয়েছে। পরে তাকে জরুরী অবস্থায় দুই দিন নিবিড় পর্যবেক্ষণে আইসিইউতে রেখে আজ (শনিবার) সিএইচডিইউ তে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি ও তার পরিবার সুনামগঞ্জবাসী সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি