গৃহ নির্মাণে অনিয়মের বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহারের গৃহ নির্মাণে দুর্নীতি হয়েছে দাবি করে বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শহরের আলফাত স্কয়ার এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের আয়োজন করে রঙ্গারচর ইউনিয়নের মুক্তিযোদ্ধার সন্তানগণ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রবীণ ব্যক্তি আব্দুল করিম, মুক্তিযোদ্ধা নিচরব আলী, আব্দুর রশিদ, মন্তাজ আলী, আব্দুর রহিম, সোনাহর আলী, মমিনুল ইসলাম, সুরুজ মিয়া, শাফি উদ্দিন ফাহিম, সিদ্দিক মামুন, মাসকুরা বেগম, রাশেদ আলী, তালেব আলী, আব্দুল জব্বার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা ইউনিয়নের বিরামপুর গ্রামের মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে দুর্নীতির ঘটনা দ্রুত সুষ্ঠু তদন্তপূর্বক আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এসময় তারা ইউপি চেয়ারম্যান আব্দুল হাইকে দোষারোপ করেন।
ইউপি চেয়ারম্যান আব্দুল হাই ইতিপূর্বে সাংবাদিকদের জানিয়েছেন, তিনি গৃহনির্মাণের সঙ্গে যুক্ত ছিলেন না। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমিটি গৃহ নির্মাণ করেছে। সামনে নির্বাচন তাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য তার রাজনৈতিক প্রতিপক্ষ মিথ্যা অভিযোগ উত্থাপন করেছে।