চঞ্চলের সিনেমার জন্য শুভকামনা জানালেন অমিতাভ বচ্চন

সু.খবর ডেস্ক
ভারতের কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার মৃণাল সেনের জীবন ও কর্ম অবলম্বনে সিনেমা নির্মাণ করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জী। সিনেমার নাম রাখা হয়েছে ‘পদাতিক’। সেখানে মৃণাল সেনের ভূমিকায় কাজ করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।
সেটি শুটিং ফ্লোরে যাওয়ার আগেই চঞ্চল চৌধুরী এবং নির্মিতব্য এই সিনেমাটির জন্য শুভকামনা জানিয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন।
নিজের ভেরিফায়েড ফেসবুকে বিখ্যাত এই অভিনেতা ‘পদাতিক’ সিনেমাটির অফিসিয়াল পোস্টার প্রকাশ করে ক্যাপশনে যুক্ত করেছেন, ‘সবার জন্য শুভ কামনা। হ্যাশট্যাগে লিখেছেন চঞ্চল চৌধুরীর নাম। এছাড়া সৃজিত মুখার্জীর নামও লিখেছেন হ্যাশট্যাগে।
এর আগে ডিসেম্বরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা হয় চঞ্চলের। সেখানে তাদের কথা হয়, একসঙ্গে ছবিও তোলেন।
ফিরদৌসুল হাসানের প্রযোজনায় ‘পদাতিক’ সিনেমাটিতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন কলকাতার মনামী ঘোষ। আরও আছেন সম্রাট চক্রবর্তী। চলতি মাসের মাঝামাঝিতে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা। আপাতত চলছে প্রস্তুতি।
২০১৮ সালের ৩০ ডিসেম্বর মারা যান কিংবদন্তি পরিচালক মৃণাল সেন। গত বছর এই নির্মাতার মৃত্যুবার্ষিকীতে তার বায়োপিক নির্মাণের ঘোষণা দেন সৃজিত মুখার্জী। চলতি মাসে ‘পদাতিক’ নামে সেই বায়োপিকের শুটিং শুরু করবেন ‘রাজকাহিনী’র নির্মাতা।
সূত্র : ঢাকাটাইমস