চারুকলা কর্মশালা সম্পন্ন

স্টাফ রিপোর্টার
‘রং তুলিতে আঁকি জীবনের জয়গান’ স্লোগানকে সামনে রেখে উদীচী শিল্পীগোষ্ঠী সুনামগঞ্জ জেলা সংসদের আয়োজনে ও জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় ২ দিন ব্যাপী চারুকলা বিষয়ক কর্মশালা সম্পন্ন হয়েছে।
দুই দিন ব্যাপী কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদ ও চলচ্চিত্র বিষয়ক সম্পাদক প্রদীপ ঘোষ।
শনিবার সন্ধ্যায় জেলা উদীচী’র ভারপ্রাপ্ত সভাপতি সঞ্চিতা চৌধুরীর সভাপতিত্বে ও জেলা উদীচী’র চারুকলা ও চলচ্চিত্র বিষয়ক সম্পাদক অয়ন চৌধুরীর সঞ্চালনায় সমাপনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা শিল্পকলা একাডেমি সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন, জেলা উদীচীর সহ সভাপতি অঞ্জন চৌধুরী, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদ চারুকলা ও চলচ্চিত্র বিষয়ক সম্পাদক প্রদীপ ঘোষ, জেলা উদীচী সদস্য আরতি পাল, জেলা উদীচী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ সাধারণ সম্পাদক প্রসেনজিৎ দে ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ছবি আঁকা ও বোঝার কিছু প্রাথমিক ধারনা পাওয়ার জন্য পরিচালিত হয় এই কর্মশালা। শিল্পশিক্ষা ও সৃজনশীলতায় আগ্রহী করে তোলা। যারা প্রশিক্ষণ করেছেন তারা যেন সব সময় চারুকলা নিয়ে চিন্তা ভাবনা করেন। দেশের গুণী চারু শিল্পী হয়ে উঠেন।
অতিথিরা চারুকলা কর্মশালা’র শেষ দিনে প্রশিক্ষণার্থীদের হাতে সার্টিফিকেট তোলে দেওয়া হয় ।