চার কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার
পৌরশহরের শহরের পৃথক অভিযানে ৪ কেজি গাঁজা সহ চার ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়।
সোমবার বিকালে র‌্যাব-৯ এর সহযোগিতায় ও জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) তথ্য অনুযায়ী আব্দুজ জহুর সেতু এলাকায় থেকে দুইজনকে এবং শহরতলী রাধানগরবাজারস্থ শাহজালাল ফার্মেসীর সামনা থেকে দুই কেজি গাঁজাসহ আরো দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ‘বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মুয়াকুড়া গ্রামের মৃত আসন আলীর ছেলে বাবুল মিয়া (৩২), একই গ্রামের সাত্তার মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম(১৯), একই ইউনিয়নের আমড়াগড়া গ্রামের মোঃ আব্দুল হেলিম ছেলে মোঃ মুক্তার হোসেন (২৬), একই গ্রামের মৃত ফজরুল হকের ছেলে মো. হালান মিয়া(২২)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসানের নেতৃত্বে বিভাগীয় ষ্টাফ কিংকর কুমার রায় ও সুনামগঞ্জ র‌্যাব-০৯ ডিএডি সোহেল রানা, এস.আই, কাজল মোদক সহ একটি রেইডিং টিম গঠন করে তাদেরকে গ্রেফতার করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য বিশ হাজার টাকা। তাদের বিরুদ্ধে গাঁজা সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজ্জু করা হচ্ছে।
জলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন,‘জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)এর তথ্য অনুযায়ী র‌্যাব-৯ এর সহযোগিতায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা সহ চার জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আমাদের এ রখম মাদক বিরুধী অভিযান অভ্যাহত থাকবে।