চার লক্ষাধিক টাকার অবৈধ পণ্য জব্দ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের সীমান্তে অভিযানে প্রায় চার লক্ষাধিক টাকার অবৈধ পণ্য জব্দ করেছে ২৮ বিজিবি। এসব পণ্যের মধ্যে রয়েছে ভারতীয় মদ, গরু, কয়লা, গোল কাঠ এবং নেভিয়া বডি লোশন।
জানা যায়, লাউরগড় বিওপির টহল দল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় তাহিরপুর উপজেলাধীন বাধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী থেকে ১ হাজার কেজি ভারতীয় কয়লা জব্দ করে। আশাউড়া বিওপির টহল দল সকাল ৯টায় সদর উপজেলাধীন ২নং রংগারচর ইউনিয়নের শাহপুর থেকে ৪৭ বোতল ভারতীয় মদ জব্দ করে।
ডুলুরা বিওপির টহল দল মঙ্গলবার দিবাগত রাত ১টায় বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের শহীদ মিনার থেকে ১৩০ পিস ভারতীয় নেভিয়া বডি লোশন জব্দ করে। পেকপাড়া বিওপির টহল দল বুধবার ভোর ৪টায় দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মোকামছড়া থেকে ৬টি ভারতীয় গরু জব্দ করে। বাঁশতলা বিওপির টহল দল ভোর পাঁচটায় বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলোনী থেকে ৯ ঘনফুট ভারতীয় গোল কাঠ জব্দ করে।
জব্দকৃত এসব পণ্যের সর্বমোট মূল্য ৪ লক্ষ ৬৩ হাজার ৪৪৭ টাকা।
সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮ বিজিবি পরিচালক লে. ক. মো. মাহবুবুর রহমান জানান, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, গোল কাঠ বনবিট কার্যালয়, নেভিয়া বডি লোশন সুনামগঞ্জ সদর থানা এবং গরু ও কয়লা সুনামগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।