চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে দ্বিতীয় বারের মত অনুষ্ঠিত হলো জাতীয় বিতর্ক প্রতিযোগিতা। সুনামগঞ্জ ডিবেটিং সোসাইটির আয়োজনে ও প্রাণ-আরএফএল’র সহযোগিতায় এই বিতর্ক প্রতিযোগিতায় সারা দেশের ৩২ টি দল অংশগ্রহণ করে।
শুক্রবার ও শনিবার দুই দিনব্যাপি প্রতিযোগিতার প্রথম রাউন্ড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে ও চূড়ান্ত পর্ব ও সমাপনী অনুষ্ঠান হয় জেলা শিল্পকলা একাডেমির হাসনরাজা মিলনায়তনে।
দুই দিনব্যাপি জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক দল ও রানার্সআপ হয় ঢাকা বিদ্যালয়ের বিতার্কিক দল।
বিদ্যালয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়- সিলেটের সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের বিতার্কিক দল, রানার্সআপ হয়েছে ঢাকার সাইফুদ্দিন কলেজ। সমাপনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের বিতার্কিকদের হাতে পুরস্কার ও সনদপত্র তোলে দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ডিবেট ফেডারেশনের সভাপতি আব্দুল্লাহ মো. শুকরানা, সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. সামছুল আবেদীন, বাংলাদেশ ডিবেট ফেডারেশনের উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিমুল এহসান খান, সুনামগঞ্জ ডিবেটিং সোসাইটির সভাপতি সেজু আহমদ, সহ সভাপতি মাসুদ আহমদ অপু, সাধারণ সম্পাদক সোহানুর রহমান প্রমুখ।