চ্যাম্পিয়ন সদর ও দিরাই উপজেলা

স্টাফ রিপোর্টার
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব ১৭) চ্যাম্পিয়ন হয়েছে সুনামগঞ্জ সদর এবং দিরাই উপজেলা।
সোমবার বিকালে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপের ফাইনালে সুনামগঞ্জ সদর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরস্পরের মুখোমুখি হয়। ফখরুলের দেয়া ১ গোলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সুনামগঞ্জ সদর উপজেলা । টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচন হয় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সৈয়দ আহমদ।
এদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফাইনালে পরম্পরের মুখোমুখি হয় সুনামগঞ্জ পৌরসভা ও দিরাই উপজেলা। নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইবেকারে দিরাই উপজেলা ৫-২ গোলে সুনামগঞ্জ পৌরসভাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে রেফারির দায়িত্ব পালন করেন মাহবুবুর রহমান, আশরাফুল আলম, শহীদুল ইসলাম, আতাউর রহমান, শাহ আবু নাসের, রেজাউল করিম, শুকুর আলী।
পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম), স্থানীয় সরকারের উপ পরিচালক মো. এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল ইসলাম, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফি উল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইমদাদ রেজা চৌধুরী, জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট বিভাগের সম্পাদক রেজওয়ানুল হক রাজা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, পৌর কাউন্সিলার গোলাম সাবেরীন সাবু প্রমুখ।
পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার আখতার জাহান সাথী।