ছাতকে অনলাইন ফ্রেন্ডস সোসাইটির ধর্মীয় প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ

ছাতক প্রতিনিধি
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের শান্তিগঞ্জ (কামারগাঁও) বাজারে অনলাইন ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে ধর্মীয় প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে বাজার পরিচালনা কমিটির সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও মানবাধিকার কর্মী উজ্জীবক সুজন তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মাস্টার দেওয়ান আবুল কালাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিদুর রহমান মধু মিয়া, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, ইউপি সদস্য মহিম উদ্দিন, সাবেক মেম্বার আকিক মিয়া, কামারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আমরুজ আলী।
অনুষ্ঠানে ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি তালিকা প্রকাশ করা হয়। কার্যকরী কমিটিতে সভাপতি শাহিন আলম, সাধারণ সম্পাদক এসএম মঈনুল, সাংগঠনিক সম্পাদক রাজুল আমিনের নাম ঘোষণা করা হয়।
অনুষ্ঠান শেষে স্থানীয় ৫টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১০টি করে গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠান শুরুতে কোরআন তেলাওয়াত করেন সোলাইমান হোসেন।